প্রচ্ছদ ফ্যাশন ঈদুল আজহায় ‘সারা’র নান্দনিক সংগ্রহ

ঈদুল আজহায় ‘সারা’র নান্দনিক সংগ্রহ

0
লকডাউনের মাঝেই উঁকি দিচ্ছে পবিত্র ঈদুল আজহা। পরিবারের সকলকে নিয়ে ঈদুল আজহা উপভোগ করতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে সকল বয়সী মানুষের জন্য পোশাকের নান্দনিক সংগ্রহ।
ঈদ মানেই আমাদের কাছে পরিবার-স্বজন নিয়ে আনন্দে কাটানো কিছু সময়। কোভিডের এই সময়ে এবার বাহিরে ঘুরতে না যেয়েও সকাল টা শুরু হতে পারে শাড়ি-পাঞ্জাবী কিংবা পার্টি-ওয়্যার থ্রি পিস, কুর্তি ডেনিম, পোলো শার্ট দিয়েই। এবারের সারা’র ঈদ সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস, পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি-পিস এবং ডেনিম এর কালেকশন। পাশাপাশি ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।
বর্ষাকালে এই রোদ তো এই বৃষ্টি! আর বর্তমান আবহাওয়াকে মাথায় রেখেই ‘সারা’ লাইফস্টাইল পোশাক তৈরিতে ব্যবহার করেছে কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম , টুইল, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্ক সহ বিভিন্ন ফেব্রিক্স। ফ্যাশন বরাবরই পরিবর্তনশীল। আর পরিবর্তনের সাথে মানিয়ে নিতেই সারা’র পোশাকের কাটিং, প্যাটার্ন এবং ট্রেন্ডেও রয়েছে বৈচিত্র্য ও ভিন্নতা। গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতাকে বিবেচনা করে সারা’র পোশাকের এই সংগ্রহ পাওয়া যাবে সর্বনিম্ন ২৯০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৪,৫০০ টাকা এর মধ্যে।
বৃষ্টিতে ‘সারা’ লাইফস্টাইলের রেইনকোট

ঈদে শিশুদের জন্য বরাবরই থাকে একটু বাড়তি মনোযোগ। খেয়াল রাখতে হয় কাপড়ের মান আর শিশুদের উপযোগী ডিজাইনের প্রতি। সারা’র এবারের ঈদুল আজহায় শিশুদের সংগ্রহে থাকছে ফ্রক, টপস, টপস-স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবী-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট। এছাড়াও ঈদকে আরও রঙ্গিন করে তুলতে সারা’র এবারের ভিন্নধর্মী আয়োজনে থাকছে বাবা-ছেলের স্পেশাল পাঞ্জাবী কালেকশন।
ঈদুল আজহায় ‘সারা’র নান্দনিক সংগ্রহ