প্রচ্ছদ নারী সংবাদ এবার মাদারীপুরে ভালোবাসা ছড়িয়ে দিলেন প্রিসিলা

এবার মাদারীপুরে ভালোবাসা ছড়িয়ে দিলেন প্রিসিলা

0

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত মুখ প্রিসিলা নাজনীন ফাতেমা। যুক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী আলোচনায় এসেছেন মূলত পড়াশোনার পাশাপাশি সচেতনতামূলক ভিডিও বানিয়ে। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে এরইমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এবার বাংলাদেশের মাদারীপুর জেলায় ভালোবাসা ছড়িয়ে দিলেন প্রিসিলা। এ জেলায় তার উদ্যোগে শেষ হলো তৃতীয় টিউবওয়েল বসানোর কাজ।

বোরবার (১০ অক্টোবর) প্রিসিলা নিজেই তার ভক্তদের সঙ্গে বিষয়টি শেয়ার করেছেন। নিজের ফেসবুক পেজে টিউবওয়েল বসানোর সময়কার কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘মাদারীপুর জেলায় আমাদের তৃতীয় টিউবওয়েলের কাজ শেষ হয়েছে | স্থাপন কাজে সহযোগিতা করেছেন মোহাম্মদ রবিন হোসেন | এটি আমার পেজের বত্রিশ লক্ষ পরিবারের কাজ | সবার প্রতি অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা | ইনশাল্লাহ ভবিষ্যতে অনেক বড় কাজ শুরু করার ইচ্ছা সবাইকে নিয়ে।’

উল্লেখ্য, একসময়ে অভিনয়, মডেলিং, নাচ ও গান শিখেছিলেন প্রিসিলা। অভিনয় ও মডেলিং বিষয়ে কোর্স করেছিলেন নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে। গান ও নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন স্কুলে। গান গেয়ে নিউইয়র্কে পুরস্কারও পেয়েছিলেন। এছাড়াও ব্রডওয়ে শোতে পারফর্মের জন্য নির্বাচিত হয়েছিলেন। তবে বর্তমানে তিনি ব্যস্ত আছেন পড়াশোনা নিয়ে। পাশাপাশি মানুষের কল্যাণে নিয়মিত কাজ করে যাচ্ছেন।