প্রচ্ছদ বিনোদন কভারগার্লের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিজাব পরিহিতা নুরা

কভারগার্লের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিজাব পরিহিতা নুরা

0
অনলাইন ডেস্ক: বিখ্যাত সৌন্দর্য পণ্য ও কসমেটিক সামগ্রী বিষয়ক পত্রিকা কভারগার্ল এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেরডর হিসেবে কভারগার্লের কভার পেজে এবার এসেছেন মুসলিম হিজাব পরিহিতা সৌন্দর্য বিষয়ক ব্লগার নুরা আফিয়া।
‘বলাবাহুল্য, বর্তমানে হিজাব পরিহিতা কোন মেয়েকে মিডিয়ায় উপস্থাপন করা হয় না তেমন একটা। তাদের প্রতি ভুল ধারণা পোষণ করা হয়, অদ্ভুত ভাবা হয়। কিন্তু কভারগার্ল এই বৈষম্য দূর করে তাদের কভারপেজে নিয়েছে একটি বড় পদক্ষেপ। নূরা আফিয়াকে তাদের পরিবারের সঙ্গে যুক্ত করে কভারগার্ল প্রমাণ করলো, সৌন্দর্য নানারূপে আসতে পারে।’ আন্তর্জাতিক আরেকটি সংবাদমাধ্যম নুরা আফিয়াকে নিয়ে লিখতে গিয়ে তাদের শুরুটা করেছে এভাবে।
আফিয়া এমন একজন সৌন্দর্য লেখিকা যার মেকআপ জ্ঞান অসাধারণ। তিনি একজন দক্ষ মেকআপ শিল্পী। তার মেকআপ বিষয়ক লেখা পড়ার জন্য তার সাইটে ৩ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে।
উল্লেখ্য, এর আগে কভারগার্লের প্রচ্ছদে কেটি পেরি এবং সোফিয়া ভারগারার মতো বিখ্যাত মুখেরা এসেছিলেন। অনেকেই বলছেন, নুরা আফিয়াকে কভারগার্ল তাদের উচ্চতায় নিয়ে দাঁড় করালো। এর মাধ্যমে নুরাকে তারা একটি সুযোগও দিলো, হিজাব পরিহিতা মেয়েদের সম্পর্কে নেতিবাচক চিন্তাভাবনা ভেঙে ফেলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here