প্রচ্ছদ কমিউনিটি সংবাদ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মােজাম্মেল হকের সাথে যুক্তরাজ্যেস্থ লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে...

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মােজাম্মেল হকের সাথে যুক্তরাজ্যেস্থ লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে মতবিনিময়

0
প্রবাসী মুক্তিযোদ্ধাদের তালিকা ভূক্তি করে তাদেরকে সম্মননা জানাতে আওয়ামীলীগ সরকার নতুন উদ্যোগ নিয়েছে। লিভারপুল বাংলা প্রেসক্লাবের সাথে মত বিনিময় সভায় বাংলাদেশের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মােজাম্মেল হক একথা বলেন।
বাংলাদেশের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এম.পি যুক্তরাজ্যেস্থ লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর সাথে মত বিনিময় সভা গত বৃহস্পতিবার লিভারপুলের আর্লবাডগের একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়েছে।
ক্লাব সভাপতি শেখ ছুরত মিয়া আছাব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আলম এর সঞ্চালনায় অনুষ্টিত সভা শুরুর প্রথমেই প্রধান অতিথি আ.ক.ম মােজাম্মেল হক এম.পি কে ফুলের তােড়া দিয়ে অভিনন্দন জানান প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দরা।
সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- লিভারপুলের কমিউনিটি ব্যক্তিত্ব শেখ দুদু মিয়া, বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি কবি রফিক আহমেদ,যুক্তরাজ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান মুসা, ওল্ডহাম যুবলীগের যুগ্ন সম্পাদক আবু ইউসুফ, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুল হক, সুফি আব্দুল্লাহ মারুফ, আব্দুস শহিদ, জহিরুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি আ.ক.ম মােজাম্মেল হক এম.পি বলেন- প্রবাসী মুক্তিযোদ্ধাদের অবদান যথেষ্ট, বিশেষ করে যুক্তরাজ্যে প্রবাসীরা সেই সময় মিছিল, মিটিং করে জনমত সৃষ্টির পাশাপাশি তারা টাকা পয়সা দিয়েও যথেষ্ট সহযোগীতা করেছে। তাদের এই অবদানের স্বীকৃতি জানাতে আগামী মার্চ মাস থেকে প্রত্যেক দ্রুতাবাসে ফরম পাঠিয়ে দেয়া হবে যা পরবর্তী একমাসের মধ্যে পুরণ করে দিতে হবে।
লিভারপুল বাংলা প্রেসক্লাবের সভাপতি শেখ ছুরত মিয়া আছাব বলেন -লিভারপুলে বিগত ৩০ বছরের মধ্যেও বাংলাদেশের কােন সরকারের কােন মন্ত্রি আসেনি। এই প্রথম আমাদের কমিউনিটির মাঝে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মােজাম্মেল হক এম.পি এসে লিভারপুলবাসীকে ধন্য করে গেলেন।
ফখরুল আলম, লিভারপুল প্রতিনিধি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here