প্রচ্ছদ আন্তর্জাতিক যমজ সন্তানের বাবা হলেন রোনালদো

যমজ সন্তানের বাবা হলেন রোনালদো

0
অনলাইন ডেক্স: লিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে পার্থক্য অনেক, লড়াইও। কিন্তু ‘মাতেও’ নামটাই দু’জনকে মিলিয়ে দিল। পর্তুগিজ সংবাদমাধ্যমের খবর, রোনালদো পরিবারে দুই নতুন সদস্যের আবির্ভাব হয়েছে। এরা হল রোনালদোর দুই যমজ সন্তান। তবে এদের মা রোনালদোর নতুন বান্ধবী জর্জিনা রডরিগেজ নন। বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের মতো ‘সারোগেট’ পদ্ধতি অর্থাৎ গর্ভদায়িনী মায়ের সাহায্যেই ফের বাবা হলেন রোনালদো।
কিন্তু এরচেয়েও বেশি অবাক করা ব্যাপার হচ্ছে রোনালদোর নবাগত ছেলের নাম ‘মাতেও’। রোনালদো এ ব্যাপারে মুখ না খুললেও পর্তুগিজ সংবাদমাধ্যমের দাবি, চিরপ্রতিদ্বন্দ্বী মেসির ছোট ছেলের নামটাই ধার নিয়েছেন রোনালদো। কাকতালীয়ভাবে মেসির ছোট ছেলের নামও ‘মাতেও’।
স্প্যানিশ শব্দ ‘মাতেও’ মানে হল ‘ঈশ্বরের উপহার’। রোনালদো নিজের মেয়ের নাম রেখেছেন ‘ইভা’। গত কয়েকমাস ধরেই জল্পনা ছিল, রোনালদোর বান্ধবী জর্জিনা হয়তো অন্তঃসত্ত্বা। সেইসব জল্পনা উড়িয়ে অবশ্য রোনালদোর কাছের এক সূত্রের দাবি, রোনালদোর যমজ বাচ্চাদের জন্মও সারোগেট পদ্ধতিতেই হয়েছে। সেই সূত্র আরও জানায়, ‘ক্রিস্টিয়ানো খুব উৎসুক পরিবারের নতুন সদস্যের সঙ্গে দেখা করতে। নিজের ব্যক্তিগত জীবন যতটা পারে আড়ালে রাখতে চায় সে। কিন্তু ও বন্ধুদের জানিয়েছিল, খুব শীঘ্রই আবার যমজ বাচ্চার বাবা হবে।’
সামাজিক যোগাযোগমাধ্যম যখন রোনালদোর এই খবরে তোলপাড়, স্বয়ং মহাতারকা নিজের বাড়িতে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন। চব্বিশ ঘণ্টা আগেই লাটভিয়ার বিরুদ্ধে জোড়া গোল করে শিরোনাম ছিনিয়ে নেন রোনালদো। ব্রাজিলকে হারায় মেসির আর্জেন্টিনা। রবিবার অবশ্য ক্রিস্টিয়ানো জুনিয়র ও বন্ধুদের সঙ্গে পুল সেশনে মজেছিলেন রিয়াল মহাতারকা। কয়েকদিন বাদেই পর্তুগালের হয়ে তার নতুন মিশন ‘কনফেডারেশনস কাপ’।
-ডেইলি মেইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here