প্রচ্ছদ আন্তর্জাতিক হোয়াইট হাউজে যাবেন না মেলানিয়া ও ব্যারন ট্রাম্প

হোয়াইট হাউজে যাবেন না মেলানিয়া ও ব্যারন ট্রাম্প

0
অনলাইন ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের ভবিষ্যৎ ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও তার পুত্র ব্যারন জানুয়ারিতে ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হিসেবে অভিষেকের পরে হোয়াইট হাউজে যাবেন না। নিউইয়র্ক পোস্টের খবরে এ কথা বলা হয়েছে।
পুত্র ব্যারন যাতে আপার ওয়েস্ট সাইড স্কুলে পড়াশোনা অব্যাহত রাখতে পারে সেজন্য মেলানিয়া এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। ট্রাম্পের ক্ষমতা গ্রহণ দলের এক সদস্যের বরাত দিয়ে নিউইয়র্ক পোস্ট জানিয়েছেন, মেলানিয়া ও ব্যারনের মধ্যে সম্পর্কটা অনেক ঘনিষ্ঠ এবং ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সময় তারা আরো ঘনিষ্ঠ হয়েছে। নির্বাচনী প্রচারণার সময়ে ব্যারনের পড়াশোনার অনেক ক্ষতি হয়েছে এবং মেলানিয়া চাচ্ছেন সেই ক্ষতিটা যতটা সম্ভব কমাতে।
আরেকটি সূত্র জানিয়েছে, প্রেসিডেন্টের প্রয়োজন অনুযায়ী হোয়াইট হাউজে যাবেন মেলানিয়া। এবং ফার্স্ট লেডি হিসেবে যা দায়িত্ব সবই করবেন। তবে তার মূল নজর ব্যারনকে নিয়ে। স্কুলের শিক্ষাবর্ষ শেষে হোয়াইট হাউজে ফিরতে পারেন মেলানিয়া ও ব্যারন। মেলানিয়া ও ব্যারন নিউইয়র্কে ট্রাম্প টাওয়ারে থাকলে তাদের জন্য প্রটোকল অনুযায়ী নিউইয়র্ক পুলিশ ও সিক্রেট সার্ভিসের বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হবে। একজন নিরাপত্তা কর্মকর্তা জানিয়েছেন, ট্রাম্প টাওয়ার নিউইয়র্কের হোয়াইট হাউজে পরিণত হবে।
ট্রাম্প নির্বাচিত হওয়ার পরে তাদের বাসস্থানের নিরাপত্তা আয়োজনে নিউইয়র্কের ম্যাডিসন অ্যাভিনিউ ও ফিফথ অ্যাভিনিউ এর মাঝামাঝি ফিফটি সিক্সথ স্ট্রিট বন্ধ করে দেয়ায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ব্যারন ও মেলানিয়া নিউইয়র্কে থাকলে তাদের নিরাপত্তায় পুলিশের পাশাপাশি অসংখ্য সিক্রেট সার্ভিসের এজেন্ট নিয়োজিত করা হবে। ব্যারনকে স্কুলে নিয়ে যেতে প্রতিদিন সরকারি গাড়িও সাজোয়া যান ব্যবহার করা হবে। শুধু তাই নয়, প্রতিদিন বিশেষ গোয়েন্দা দল স্কুল পরিদর্শন করে নিরাপত্তা নিশ্চিত করবে।
-নিউইয়র্ক পোস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here