প্রচ্ছদ বিনোদন হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন স্ত্রী শালিনী তালওয়ার

হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন স্ত্রী শালিনী তালওয়ার

0
ছবি: সংগৃহীত।
বিনোদন ডেক্স: ভারতের জনপ্রিয় গায়ক-র‍্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন তারই স্ত্রী শালিনী তালওয়ার। মঙ্গলবার (৩ আগস্ট) দিল্লির তিস হাজারি কোর্টে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি দাখিল হয়েছে।
শালিনী তালওয়ার অভিযোগ, হানি সিং তাকে যৌন হেনস্তা, শারীরিক ও মানসিক নির্যাতন এবং আর্থিকভাবে নিগ্রহ করেছেন। তাদের হানিমুনের সময় থেকেই হানি সিং তার গায়ে হাত তোলা শুরু করেন। সেই সঙ্গে হানি সিংয়ের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন শালিনী।
২০ বছরের আগে ২০১১ সালে তারা শিখ রীতি অনুযায়ী দিল্লিতে বিয়ে করেন। ওই বছরই ‘ককটেল’ সিনেমার ‘আংরেজি বিট’ গানটি দিয়ে প্রথমবার বলিউডের নজর কাড়েন। এরপর ‘ব্লু আইজ’, ‘হাই হিল’ ‘লুঙ্গি ডান্স’, ‘পানি পানি’সহ বহু সুপারহিট গান উপহার দিয়েছেন।
২০১৪ সালে ‘রকস্টার’ নামের একটি রিয়্যালিটি শো’তে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনীকে পরিচয় করিয়ে দেন এ গায়ক। এরপরও অবশ্য তাদের সংসার জীবনের তেমন কোনো তথ্য বা ঘটনা সামনে আসেনি।
মঙ্গলবার শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জিজি কাশ্যপ আদালতে মামলটি দাখিল করেছেন। তাদের আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে। আগামী ২৮ আগস্টের মধ্যে তার বয়ান আদালতে জমা দিতে হবে। শুধু তাই নয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হানি সিং ও শালিনীর নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে, তা বিক্রি করা যাবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন আদালত।